High Mileage Motor Oil in Bangladesh

moshiur rahman | 7:57 AM |






বাংলাদেশে প্রচলিত যে মোটর ওয়েল (গাড়ির মবিল) নামে ব্যাপক পরিচিত যে ব্র্যান্ড গুলো রয়েছে সেগুলো সাধারনত ১৫০০, ২০০০, ২৫০০ এবং সর্বোচ্চ ৩০০০ মাইলেজ দেয়। এটা মূলত ডিপেন্ট করে গাড়ির ইঞ্জিনের কন্ডিশনের উপর। কিন্তু আমাদের DANA মোটর ওয়েল আপনাকে ৫০০০ মাইলেজ দেয়ার গ্যারান্টি দিচ্ছে। DANA High Mileage Motor Oil দুবাই থেকে আমদানিকৃত একটি উন্নতমানের Motor Oil, শুধু একবার আপনার গাড়িতে DANA High Mileage Motor Oil ব্যবহার করে ফলাফল দেখুন, প্রথমে আমি আপনাকে খুজছি। ফলাফল দেখে আপনি আমাকে খুজবেন ইনশাআল্লাহ!
রাজধানী ঢাকা শহরসহ সারা বাংলাদেশে আমাদের আমদানিকৃত DANA High Mileage Motor Oil ডেলিভারী দেওয়া হয়। আরো বিস্তারিত তথ্যের জন্য আমাদের হট লাইন নাম্বারে যোগাযোগ করতে পারেন। আমাদের DANA High Mileage Motor Oil এর বিজ্ঞাপন অনলাইনে দেখার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।

Price: 2000 BDT, call at: 01911273770
************************************************************************
*High Mileage Motor Oil in Rangpur*

বাংলাদেশে প্রচলিত যে মোটর ওয়েল (গাড়ির মবিল) যে ব্র্যান্ড গুলো রয়েছে সেগুলো সাধারনত ১৫০০, ২০০০, ২৫০০ এবং সর্বোচ্চ ৩০০০ মাইলেজ দেয়। এটা মূলত ডিপেন্ট করে গাড়ির ইঞ্জিনের কন্ডিশনের উপর। কিন্তু আমাদের DANA মোটর ওয়েল আপনাকে ৫০০০ মাইলেজ দেয়ার গ্যারান্টি দিচ্ছে। DANA High Mileage Motor Oil দুবাই থেকে আমদানিকৃত একটি উন্নতমানের Motor Oil, শুধু একবার আপনার গাড়িতে DANA High Mileage Motor Oil ব্যবহার করে ফলাফল দেখুন, প্রথমে আমি আপনাকে খুজছি। ফলাফল দেখে আপনি আমাকে খুজবেন ইনশাআল্লাহ!
1-Liter-500 BDT
2-Liters-900 BDT
4-Liters-1600 BDT
5-Liters-2200 BDT
উত্তর বঙ্গের বড় বিভাগ রংপুর শহরসহ, দিনাজপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, নিলফামারী, ঠাকুরগাঁও, পঞ্চগড়, লালমনিরহাট ও সৈয়দপুরে আমাদের আমদানিকৃত DANA High Mileage Motor Oil ডেলিভারী দেওয়া হয়। আরো বিস্তারিত তথ্যের জন্য আমাদের হট লাইন নাম্বারে যোগাযোগ করতে পারেন। আমাদের DANA High Mileage Motor Oil এর বিজ্ঞাপন অনলাইনে দেখার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।

Call at: 01722358883, 01972358883, mail at: motier99@gmail.com



এখন Dana High Mileage Motor Oil এর
ঢাকা
, চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, রংপুর বরিশাল বিভাগের সকল জেলা উপজেলায় ডিলার নিয়োগ দেয়া হচ্ছে আগ্রহী ব্যবসায়ীগণ বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন

Category: