ড্রাইভিং প্রশিক্ষন সার্ভিস সেন্টার

moshiur rahman | 9:54 AM |






”মাল্টিওয়ে ইনফো সিষ্টেমস” বাংলাদেশের বেকার ও দরিদ্র জনগোষ্ঠীর দারিদ্রতা বিমচোনে ব্যপক কর্মসংস্থানের লক্ষ্যে প্রাইভেট কার ড্রাইভিং ট্রেনিং সেন্টার এ প্রাইভেট কার ড্রাইভিং প্রশিক্ষন সুদীর্ঘ ৭ ধরে পরিচালনা করে আসছে। আমরা প্রাইভেট কার ড্রাইভিং ট্রেনিং কোর্স শেষে ভালো বেতনে রাজধানী ঢাকা শহরে চাকুরীর ব্যবস্থা করে দেই। মনে রাখবেন শিক্ষাগত যোগ্যতা না থাকলে ভালো কোন পেশায় নিজেকে নিয়োজিত করা খুবই কষ্টকর। তাই আমরা আশাকরি প্রশিক্ষন প্রাথীকে নুন্যতম এস.এস.সি পাশ হতে হবে। তাহলে সহজেই গাড়ি চালানো সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। এবং ভালো বেতনে চাকুরি পাওয়াও অনেক সহজ। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে বিস্তারিত তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। প্রশিক্ষন শেষে আমাদের ড্রাইভিং প্রশিক্ষন সেন্টার ”মাল্টিওয়ে ইনফো সিষ্টেমস” থেকে সার্টিফিকেট প্রদান করা হয়। প্রশিক্ষনের সর্বোচ্চ সময়কাল তিন মাস। এর মধ্যেই আমাদের আন্তরিক সহযোগীতা ও তত্তাবধান এবং আপনার একান্ত মনোনিবেশ ও প্রচেষ্টায় আপনি একজন সুদক্ষ ড্রাইভার হয়ে যেতে পারেন এবং গুছিয়ে নিতে পারেন আপনার কর্মজীবন।
আপনি যদি মনোস্থীর করে থাকেন, যে বাংলাদেশে প্রচোলিত যে কোন ধরনের প্রাইভেট কার ড্রাইভিং পেশায় নিজেকে নিয়োজিত রাখবেন, তাহলে বিনা দ্বিধায় প্রয়োজনীয় কাগজ পত্র, যেমন শিক্ষাগত যোগ্যত্বা সার্টিফিকেট এর ফটোকপি, পাসপোর্ট সাইজের রঙ্গিন ৪ কপি ছবি, এলাকার চেয়ারম্যান এর অরিজিনাল সার্টিফিকেট, জন্ম নিবন্ধন সার্টিফিকেট/অথবা জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং জীবন বৃত্তান্ত নিয়ে আমাদের অফিসে আসতে পারেন।
আমাদের ড্রাইভিং ট্রেনিং সেন্টার এর ঠিকানা:
”মাল্টিওয়ে ইনফো সিষ্টেমস”
বাড়ি নং: 46, রোড নং: ১২, সেক্টর: ১২, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০। আমাদের ড্রাইভিং ট্রেনিং সেন্টার এ ভর্তির তারিখ সহ ড্রাইভিং ট্রেনিং এর ফি এর জন্য উক্ত দিনের তারিখসহ মানি রিসিপ্ট দেওয়া হয়। বিস্তারিত তথ্য, পরামর্শ, অভিযোগ এবং যে কোন আলোচানার জন্য যোগাযোগ করুন, আমাদের ড্রাইভিং ট্রেনিং সেন্টার বিজ্ঞাপন অনলাইনে বিক্রয় ডট কমে পড়ার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।

Price: 10,000 BDT* Ads update date* 21*nov*15

Category: