Glass, Board, Tiles and Stone Printing

moshiur rahman | 4:04 AM |






“Multiway Advertising” is a one of “Excellent Graphic & Printing Media” working various Graphic & Printing work sincerely.
১০ মিলিগ্রাম গ্লাসে বিভিন্ন ধরনে সাইজে নেমপ্লেট তৈরি, পিতল খোদাই করে লেখা মুদ্রণ, এস. এস খোদাই লেখা মুদ্রণ, ইকো ইঙ্কজেড প্রিন্ট করে লেখা মুদ্রণ, টাইলস এ ছবি মুদ্রণ, বিভিন্ন ধরনের টাইলস খোদাই করে লেখা মুদ্রণ, পাথর খোদাই করে লেখা মুদ্রণ ও কাস্টমারের পছন্দের সাইজ অনুযায়ী অর্ডার নিয়ে কাজ করে থাকি।
রাজধানী ঢাকাসহ সারা বাংলাদেশে সরবরাহ করে থাকি। সম্পূর্ণ রঙ্গিন কম্পিউটার গ্রাফিক্স ডিজাইনে উপস্থাপনার লেখা মুদ্রণ করে সার্ভিস দেয়া হচ্ছে। ৫৫০ টাকা থেকে শুরু করে কজের ধরন অনুযায়ী বিভিন্ন প্রোডাকের বিভিন্ন দাম আলোচানার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহন করা হয়। ঢাকার ভিতরে হোম ডেলিভারী এবং ঢাকার বাহিরে কুরিয়ারের মাধ্যমে পাঠানো হয়, এতে সার্ভিস চার্জ প্রযোজ্য। অর্ডার করার মিনিমাম ২-৩ দিনের মধ্যে ডেলিভারী দেওয়া হয়। এই ধরনের প্রোডাকের কোন প্রকার গ্যারান্টি ও ওয়ারেন্টি দেওয়া হয় না। এবং বিক্রিত মাল ফেরৎ নেয়া হয় না। আপনি চাইলে এ্যাডভারটাইজিং ও বিভিন্ন প্রিন্টিং এর আরো অন্যান্য সামগ্রী ক্রয়ের জন্য ও আপনার যে কোন পরামার্শ অভিযোগ, ও আলোচনার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের এই বিজ্ঞাপন অনলাইনে দেখার জন্য আপনাকে ধন্যবাদ।

Price: 550 |

Category: